অপেক্ষায় সোনালী প্রহরের - মোঃ নোমান ভূঁইয়া (Full Ebook)

নিজের একটা ইবুক বের করব, এ ইচ্ছা অনেকদিন ধরেই মনের মধ্যে পুষে রেখেছিলাম। দুই মলাটের বই না হোক, অন্তত ইবুকের মাধ্যমে পাঠকদের কাছাকাছি পৌঁছে যাব। পরম করুণাময় আল্লাহর কৃপায় সেটা এই বইয়ের মাধ্যমে পূর্ণ হতে যাচ্ছে। তাই একে একটি দুই মলাটের বইয়ের মতই সাজিয়েছি নিজের হাতে পরম যত্নে।
প্রথমেই কৃতজ্ঞতা জানাই, মহান আল্লাহর কাছে। এরপর আমার বন্ধুরা এবং নিয়মিত পাঠক, নওরীণ, তৃষা, রাহাত, প্লাবন, শাইখ, ইফাজ, উর্মি, সজিবদের কাছে। এদের থেকে পাওয়া প্রেরণাই আমাকে এই উপন্যাসিকাটা শেষ করার শক্তি জুগিয়েছে। একসময় তো থেমেই গিয়েছিলাম, ভাবছিলাম আর লেখব না। কিন্তু এ গল্পের প্রতি তাদের আসক্তিই এনে দিয়েছে এই গল্পের পূর্ণতা এবং সমাপ্তি। আমি আসলেই এর জন্য তাদের কাছে চিরকৃতজ্ঞ। ইফাজ আর অভিষেককে আমি আলাদাভাবে কৃতজ্ঞতা জানাই, যাদের পিসিতে বসে বসে আমাকে ফাইনাল টাচ এর  কাজ করতে হয়েছে ইবুকের জন্য।
        এখন বলব, আমার লেখক ভাই - শাওন ভাইয়ের কথা। উনি একদিন বলেছিলেন আমার একটা পিডিএফ বের করবেন। তখন সবে মাত্র এ গল্পের শেষ টেনেছি,  কিন্তু এডিটিং বাকী থাকায় উনাকে তখন দিতে পারিনি, পরে দিলেও আমার দেয়া ফাইলে নানান সমস্যা হওয়ায় উনি আর করেননি । এই বইটার জন্যে কাভার চাইলেও উনি করে দেন নিজের ব্যস্ত সময়ের মাঝে।কিন্তু কাভারে কালারিং নিয়ে একটু সমস্যা হওয়ায় আমি ওটা ব্যবহার করিনি, আর উনিও ঠিক করার সময় পাচ্ছিলেন না। সর্বোপরি, আমার জন্য অনেক কষ্ট করেছেন এমএসএইচ শাওন ভাই। এজন্য উনার কাছে কৃতজ্ঞ।
গল্পটা সম্পর্কে বলতে বললে বলব, আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি এমন এক গল্প লেখার যা সবার মাঝে অনুভুতিদের তীব্র করে তুলবে।এ ঘরানার গল্প থেকে একেবারে অন্যরকম গল্পের সৃষ্টি করা। জানিনা কতটুকু পেরেছি, সেটা নির্ধারণ করবেন আপনারা। পড়ে আশা করি আপনাদের ভালোই লাগবে।আর আপনাদের মূল্যবান মন্তব্য আমাকে জানাতে ভুলবেন না। :)
আর আমার জন্য দোয়া করবেন। যেন আমি আপনাদের জন্য, আমার জন্য আরো আরো লিখে যেতে পারি একেবারে শেষপর্যন্ত। ভালো থাকবেন। হ্যাপি রিডিং। :)
মোঃ নোমান ভূঁইয়া
   - ৫/৩/১৬

ফাইল সাইজঃ ১.৩৭ এমবি
পৃষ্ঠা সংখ্যাঃ ৭১
ডাউনলোড লিংকঃ

নমুনা পাতাঃ 






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ